চাচা-ভাতিজার লড়াইয়ে জিতলেন চাচা, বরিশালবাসীর উচ্ছ্বাস

Apr 15, 2023 - 12:05
 0  65
চাচা-ভাতিজার লড়াইয়ে জিতলেন চাচা, বরিশালবাসীর উচ্ছ্বাস
খায়ের আবদুল্লাহ ও সাদিক আবদুল্লাহ
চাচা-ভাতিজার লড়াইয়ে জিতলেন চাচা, বরিশালবাসীর উচ্ছ্বাস

চাচা ভাতিজার লড়াইয়ে শেষ পর্যন্ত জিতলেন চাচা। বরিশালের বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহকে আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে শেষ পর্যন্ত মনোনয়ন দেয়নি ক্ষমতাসীন আওয়ামী লীগ। সাদিক আবদুল্লাহর চাচা আবুল খায়ের আবদুল্লাহ এবার মেয়র পদে মনোনয়ন পেয়েছেন।

আজ গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বোন আমেনা বেগমের ছোট ছেলে আবুল খায়ের আবদুল্লাহ। তিনি বর্ষীয়ান নেতা আবুল হাসানাত আবদুল্লাহর ছোট ভাই ও বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর ছোট চাচা।

বিভিন্ন মাধ্যম জানা গেছে, পঁচাত্তরের নির্মম হত্যাকাণ্ডের পর থেকে নিভৃতচারী পরিচ্ছন্ন ব্যক্তিত্বের অধিকারী খোকন সেরনিয়াবাতের দলে কোনো পদ-পদবি নেই। 

এ নিয়ে উচ্ছ্বাস দেখা গেছে বরিশাল বাসীর মধ্যে। সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন অবশেষে জাহান্নাম থেকে মুক্তি আবার কেউ কেউ পুরো নগর জুড়ে মিষ্টি বিতরণের ঘোষণা দিয়েছেন। মেয়র থাকাকালীন সাদিক আবদুল্লাহর উশৃংখল জীবন এর পিছনে দায়ি বলে মনে করছেন তারা।

 বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে অংশ নেওয়ার ক্ষেত্রে দলীয় সমর্থন পেতে মনোনয়নপত্র আরো সংগ্রহ করেন একাধিক আওয়ামী লীগ নেতা।

গত ৩ এপ্রিল ৫ সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আগামী ২৫ মে গাজীপুর, ১২ জুন খুলনা ও বরিশাল এবং ২১ জুন রাজশাহী ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ হবে।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow