ঢাকা মহানগর ছাত্র ফেডারেশনের সভাপতি আল-আমীন, সম্পাদক নুসরাত

Mar 3, 2024 - 21:59
Mar 3, 2024 - 21:59
 0  68
ঢাকা মহানগর ছাত্র ফেডারেশনের সভাপতি আল-আমীন, সম্পাদক নুসরাত

আল-আমীন রহমানকে সভাপতি ও নুসরাত হককে সাধারণ সম্পাদক করে ঢাকা মহানগর বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নতুন কমিটি।

 আজ ০৩ মার্চ ২০২৪, রবিবার, আল-আমীন রহমানকে সভাপতি ও নুসরাত হককে সাধারণ সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট বাংলাদেশ ছাত্র ফেডারেশন, ঢাকা মহানগর শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।কমিটিতে ১টি পদ ফাকা রাখা হয়েছে।

কমিটিতে অন্যান্য পদে রয়েছেন সহ-সভাপতি তুহিন ফরাজী, রবেন বম, সহ-সাধারণ সম্পাদক জহির রায়হান, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আহমেদ, অর্থ সম্পাদক ফারিয়া রহমান বৃষ্টি, রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক ইয়াসিন খান, দপ্তর সম্পাদক লালরিথাং বম আথাং, প্রচার ও প্রকাশনা সম্পাদক সজল আহমেদ, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ সৌরভ, স্কুল বিষয়ক সম্পাদক রাকিব হোসেন, তথ্য ও গবেষণা সম্পাদক তাজবীদ জামান। কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন- রিফাত হাসান, তাজরীন মীম, মোহাম্মদ রিয়াজ, রিয়াজ তিতুমীর, অনুপম রায় রূপক।

গণবিরোধী শিক্ষাক্রম বাতিল, সকল ক্যাম্পাসে যৌন নিপীড়নবিরোধী সেল কার্যকর ও স্বাধীনতা, সার্বভৌমত্ব ও আত্মমর্যাদার লড়াইয়ে শামিল হবার আহবান জানিয়ে গতকাল (২ মার্চ ২০২৪) সংস্কৃতি বিকাশ কেন্দ্রে কাউন্সিলের উদ্বোধনী সমাবেশ অনুষ্ঠিত হয়। কাউন্সিলের উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ ছাত্র ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি মশিউর রহমান খান রিচার্ড।

 ঢাকা মহানগরের সদ্য সাবেক সভাপতি অনুপম রায় রূপকের সভাপতিত্বে ও হাসান আল মেহেদীর সঞ্চালনায় উদ্বোধনী সমাবেশে আরো বক্তব্য রাখেন গণসংহতি আন্দোলনের সম্পাদকমন্ডলীর সদস্য বাচ্চু ভূইয়া, জুলহাসনাইন বাবু, শিল্পী ও শিক্ষক রেবেকা নীলা, বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল আলম সোহেল, ঢাকা মহানগরের সাবেক সভাপতি রায়হান তাহারাত লিয়নসহ নেতৃবৃন্দ।

What's Your Reaction?

like

dislike

love

funny

angry

sad

wow